www.sadarpurkhobor.com

১৮ জুন ২০২৪, মঙ্গলবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সবাই এগিয়ে আসলে উন্নয়ন হবে সদরপুরের-নবাগত ইউএনও সদরপুর


 মোঃ সাব্বির হাসান    ১৪ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ৩:৩৭    জাতীয়


ছবিঃ সদরপুরে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নবাগত ইউএনও সৈয়দ মোরাদ আলী।

মোঃ সাব্বির হাসান
ফরিদপুরের সদরপুর উপজেলার নবাগত ইউএনও সৈয়দ মোরাদ আলী উপজেলার কর্মকর্তা,জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক,শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেন।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় তিনি বলেন, কবি কুসুম কুমারী দাশের কবিতা “আমাদের দেশে হবে সেই ছেলে কবে, কথায় না বড় হয়ে কাজে বড় হবে” উক্তি দিয়ে বলেন, আমরা সবাই মিলেমিশে কাজ করলে সদরপুর উপজেলার উন্নয়ন হবে। উন্নয়ন কাজের জন্য আমি আমার সরকারি দায়িত্ব থেকে সর্বদা সেবা দিতে প্রস্তুত আছি। অনুষ্ঠানে বিভিন্ন বক্তার বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এলাকা থেকে মাদক মুক্ত করতে হলে আপনারা আমাকে গোপনে সংবাদ দিন আমি ব্যবস্থা নিবো। তৃনমৃল মানুষের পাশে দাঁড়িয়ে তাদের বিভিন্ন সমস্যার নিরসন করা হবে। তিনি আরও বলেন, এলাকার সরকারি অর্থে গৃহীত প্রতিটি উন্নয়ন বাস্তবায়ন করা হবে। শিক্ষকদের বক্তব্য প্রসঙ্গে বলেন, আপনারা শিক্ষার্থীর কে স্বপ্ন দেখান আগামী দিনের জন্য। বাচ্ছাদের সঠিক শিক্ষা দিন তাহলেই শিক্ষা ব্যবস্থা পাল্টে যাবে। জনপ্রতিনিধির বক্তব্য প্রসঙ্গে বলেন, আপনারা এলাকার সব খোজ খবর রাখেন। জনসাধারনের সমস্যা সমাধানে আপনার সঠিক বিচার করবেন। আইনশৃঙ্খলা প্রসঙ্গে বলেন, তারা অপরাধ করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না। অপরাধীর পরিচয় সে অপরাধি। তার অন্য কোনো পরিচয় নেই।
মুক্তিযোদ্ধাদের বক্তব্য প্রসঙ্গে বলেন, আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আপনাদের সকল প্রকার সহযোগিতায় আমি সর্বদা প্রস্তুত রয়েছি। মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফকির আঃ ছাত্তার, সহকারী কমিশনার ভূমি তানিয়া আকতার, সদরপুর অফিসার ইনচার্জ মোঃ মামুন আল রশিদ, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ ওমর ফয়সাল, প্রকৌশলী আব্দুল মোমিন, কৃষি কর্মকর্তা নিটল রায়, সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহম্মেদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ জামসেদ আহম্মেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা সদানন্দ পাল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর বৈদ্য, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম হাওলাদার, উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ সাব্বির হাসান, শিমুল তালুকদার,সাইদুর রহমান লাবলু প্রমুখ।


সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   323   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ