www.sadarpurkhobor.com

২৮ জুলাই ২০২১, বুধবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

থানায় এসে কোনো মানুষ হয়রানির শিকার হবে না -সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে ওসি সুব্রত গোলদার


 মোঃ সাব্বির হাসান    ৮ মে ২০২১, শনিবার, ১:৫০    জাতীয়


উপজেলার গণমাধ্যম কর্মীদের সাথে আজ শনিবার সকাল সাড়ে ১১টায় থানা কার্যালয়ে মতবিনিময়।


মোঃ সাব্বির হাসান.
ফরিদপুরের সদরপুর থানায় নবাগত ভারপ্রাপ্ত ওসি হিসাবে যোগদান করেছেন সুব্রত গোলদার। এসেই প্রথমে উপজেলার গণমাধ্যম কর্মীদের সাথে আজ শনিবার সকাল সাড়ে ১১টায় থানা কার্যালয়ে মতবিনিময় সভা করেন।
মতবিনিময়কালে উপজেলার চলমান সমস্যা নিরসন নিয়ে আলোচনা এবং সদরপুর উপজেলার সার্বিক আইনশূঙ্খলা,মাদকসহ সামাজিক অপরাধের প্রবণতা কমাতে গনমাধ্যম কর্মীরা বিভিন্ন দাবী তুলে ধরেন।
ঘন্টাব্যাপী মতবিনিময় শেষে ওসি সুব্রত গোলদান বলেন, আমি পূর্বেও এই থানায় চাকুরী করেছি। এছাড়াও বর্তমান পুলিশ অত্যান্ত মানবিক ও ফরিদপুর জেলা পুলিশ মহোদয়ের বিশেষ নির্দেশে একটি শান্তিপূর্ন থানা হিসাবে জেলার মধ্যে ¯’ান লাভ করবে। এছাড়াও থানায় কোনো মামলা,জিডি,এফআইআরসহ বিভিন্ন কাজে আসা কোনো মানুষ থানার কোনো পুলিশ সদস্যকে একটি টাকা ও দিতে হবে না। এছাড়াও পুলিশের সেবা সাধারণ মানুষের জন্য উম্মুক্ত থাকবে। মহামারী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পুলিশ পূর্বে যেমন কাজ করেছে তেমনি ভর্বিষ্যতে করবে। উপজেলায় আগত মানুষকে মাস্ক বাধ্যতামূলক করা হবে।
তিনি পবিত্র ঈদুল ফিতর এ সদরপুর উপজেলার বাজারে আসা ক্রেতা বিক্রেতাদের চোর,ছিনতাইকারীদের হাত থেকে সার্বিক নিরাপত্তা প্রদানে পুলিশের একটি টিম কাজ করবে। সড়কে যানজট প্রসঙ্গে তিনি আরও বলেন, উপজেলার প্রধান মোড় গুলোতে কোনো অব¯’ায় যানজট থাকবে না নিরসনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে তিনি আলোচনা করবেন। এছাড়াও উপজেলার জনগোষ্টীকে সার্বিক নিরাপত্তা দিতে রাতের বেলায় টহল জোরদারের ব্যবস্থা করা হবে। উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা ও নানাবিধ সমস্যা নিরসনে গনমাধ্যাম কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবে সভাপতি শিমুল তালুকদার, সদরপুর প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ সাব্বির হাসান ও সাইদুর রহমান লাবলুসহ উপজেলার বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনের প্রতিনিধিরা|






সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   728   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ