www.sadarpurkhobor.com

২৮ জুলাই ২০২১, বুধবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সদরপুরে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, আজ লকডাউনের তৃতীয় দিন


 মোঃ সাব্বির হাসান    ২৬ জুন ২০২১, শনিবার, ১:৪৩    জাতীয়


ছবিঃ ফরিদপুরের সদরপুরে চলছে তৃতীয় দিনের লকডাইন।

মোঃ সাব্বির  হাসান
মহামারী করোনা প্রার্দুভাব মোকাবেলায় সরকারের লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে তৃতীয় দিন পার করছেন উপজেলা প্রশাসন ও আইন-শূঙ্খলা বাহিনীর সদস্যরা।
সারাদেশের ন্যায় ফরিদপুরের সদরপুরে গতকাল শনিবার লকডাউনের তৃতীয় দিনেও ভ্রাম্যমাণ আদালতের কঠোর নজরদারিতে জনশূন্য রয়েছে সদরপুর উপজেলার প্রধান প্রধান সড়ক এবং বন্ধ রয়েছে সকল প্রকার ব্যবসায়ী প্রতিষ্ঠান।
আজ শনিবার ফরিদপুর সদরপুর ইউনিয়নের প্রতিটি হাট-বাজার ও জনসমাগমের এলাকা জুড়ে উপজেলা প্রশাসনের নজরদারি জোরদার করা হয়েছে। লকডাউন এলাকার বিভিন্ন মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশ চেকপোষ্ট। এতে করে উপজেলার ৯টি ইউনিয়নের লকডাউন ব্যতিত ৮টি ইউনিয়নের কোনো জনগন উপজেলায় প্রবেশ করতে পারছে না। তবে রোগীসহ জীবনরক্ষা প্রয়োজনে যাতায়াত করতে পারছেন নিয়মনীতি মেনে।
মহামারী বৈশ্বিক করোনা পরিস্থিতি বিপর্যয়ের ফলে দেশব্যাপী ব্যাপি এখন ক্লান্তিকাল সময় অতিবাহিত করছে। তৃতীয় ধাপে গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে লকডাউন শুরু হয়। সপ্তাহব্যাপী এ সরকারি বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের আইনগত ব্যবস্থা নিচ্ছে স্থানীয় প্রশাসন।
এ ব্যপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও  সহকারী কমিশনার (ভূমি) সজল চন্দ্র শীল বলেন, লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। মানুষ যাতে করোনা ভাইরাসের সংক্রামন থেকে নিরাপদ থাকতে পারে সে বিষয়ে উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করে তৃনমৃল মানুষের মাঝে জনসচেতনামূলক প্রচারনা ও করা হচ্ছে।
ভ্রাম্যমান আদালতে সহযোগি হিসাবে আরও উপস্থিত ছিলেন, সদরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত গোলদারসহ সঙ্গীয় ফোর্স। ওসি সুব্রত গোলদার বলেন, লকডাউনের প্রথম দিন থেকেই সদরপুর থানা পুলিশের বিভিন্ন টিম উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে বসানো হয়েছে। লকডাউন জারিকৃত সরকারি আদেশ এলাকায় যাহাতে অন্য এলাকার লোকজন ও যানবাহন  প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।



সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   137   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ