www.sadarpurkhobor.com

২৮ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

ভাঙ্গার হাফেজ ডাকাত র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ আটক


 প্রেস সুত্রে    ১ জুলাই ২০১৮, রবিবার, ৫:৫৯    ভাঙ্গা


ফরিদপুর র‌্যাব ৮ এর বিশেষ অভিযানে এক ডাকাত সরদারকে অস্ত্র গুলিসহ আটক


ফরিদপুর র‌্যাব ৮ এর বিশেষ অভিযানে এক ডাকাত সরদারকে অস্ত্র গুলিসহ আটক করা হয়েছে। ওই ডাকাত সরদারের নাম মোঃ হাফেজ তালুকদার ওরফে হাফেজ মেম্বার।
 ফরিদপুর ক্যাম্প এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ ০১জুলাই রোববার ভোর সাড়ে ৫টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের ধর্মদী গ্রামে অভিযান চালিয়ে এই কুখ্যাত ডাকাত সরদার কে আটক করা হয়। আটককালে তার নিকট থেকে ১টি দেশীয় ওয়ান শুটার গান ও ৪রাউন্ড গুলি পাওয়া যায়।
প্রেসসুত্রে আরও জানা যায়, হাফেজ ডাকাতের বিরুদ্ধে ফরিদপুর জেলার বিভিন্ন থানায় ডাকাতি, হত্যা, ধর্ষণ ও চুরি সহ সর্বমোট ০৮টি মামলা রয়েছে। এ ছাড়া সদরপুর থানাধীন একটি চুরি মামলায় তার বিরুদ্ধে ০৬ মাসের কারাদন্ড অনাদায়ে ৩০ হাজার টাকা অর্থ দন্ডের সাজা রয়েছে। দীর্ঘ দিন পলাতক থাকার কারণে অন্যান্য মামলা গুলোতেও বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারী রয়েছে। ডাকাত দলের সরদার মোঃ হাফেজ তালুকদার ২০০১ সালে নুরুল্লাগঞ্জ ইউনিয়নের ০৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হওয়া সত্ত্বেও তার ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপের কারণে আশ পাশের এলাকায় চরম আতঙ্ক বিরাজ করে। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন আত্মগোপনে থেকেও তার ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যেতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ০১ জুলাই ২০১৮ইং তারিখ ভোর সাড়ে ৫টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন নূরুল্লাগঞ্জ ইউনিয়নের ধর্মদী গ্রামে তার নিজ বাড়ীতে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। উদ্ধারকৃত অস্ত্র-গুলি সহ তাকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।









সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   1216   জন পাঠক

 আরও খবর








সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ