www.sadarpurkhobor.com

১৮ জুন ২০২৪, মঙ্গলবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সদরপুরে ইউপি সচিব কে মারধর ও লাঞ্ছিত ঘটনায় ইউপি সদস্য আটক


 মোঃ সাব্বির হাসান    ৩১ মার্চ ২০২৩, শুক্রবার, ১০:৫৬    জাতীয়


ছবিঃ সদরপুর হাসপাতালে আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন ইউপি সচিব মোঃ সরোয়ার হোসেন।

সদরপুর(ফরিদপুর)প্রতিনিধিঃ
ফরিদপুরের সদরপুর উপজেলার ৩নং নারিকেল বাড়ীয়া ইউনিয়নের ইউপি সচিব মোঃ সরোয়ার হোসেন কে শারিরীক ভাবে লাঞ্ছিত করেছেন এক ইউপি সদস্য মোঃ সুমন আকন্দ। সে ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য। সে ছৈজদ্দিন আকনের কান্দি গ্রামের নুরুল হক আকন’র পুত্র। এ ঘটনায় সদরপুর থানায় ইউপি সচিব সরোয়ার হোসেন প্রথমে একটি লিখিত অভিাযোগ দেন। পরবর্তীতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ইউপি সদস্যর বিরুদ্ধে সদরপুর থানায় ইউপি সচিব সারোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় উদ্বেগ জানিয়ে সদরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি সচিবরা তীব্র নিন্দা জানিয়েছেন। আজ শুক্রবার সদরপুর থানা থেকে ফরিদপুর জেলহাজতে পাঠানোর প্রক্রিয়াধীন রয়েছে ইউপি সদস্যকে।
জানা যায়, বৃহস্পতিবার সদরপুর উপজেলার পিয়াজখালী বাজারের পূর্বপাশে সাম্পান চাইনিজ রেষ্টুরেন্ট এর পাশে নারিকেল বাড়ীয়া ইউনিয়নের সরকারের টিসিবি কার্ডধারীদের মাঝে টিসিবি পন্য বিতরণ করছিল ইউপি সচিব ও অন্যান্যরা। টিসিবি কার্ড ওয়ার্ড ভিত্তিক পূর্বে ইউপি সদস্যদের নিকট দেওয়া হয় কার্ডধারীদের দেওয়ার জন্য। ওই ইউপি সদস্যকে পূর্বে ৮টি টিসিবি কার্ড দেওয়া হয়েছিল কার্ডধারীদের মধ্যে বিতরনের জন্য। সকাল সাড়ে ১১টার দিকে টিসিবি পন্য বিতরণকালে ইউপি সদস্য সচিবের নিকট অতিরিক্ত কার্ড দাবী করে। এ নিয়ে সচিব ও ইউপি সদস্যর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ইউপি সচিব কে মারধর শুরু করেন ওই সদস্য। আহত অবস্থায় ইউপি সচিব সরোয়ার হোসেন কে সদরপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সরকারি কর্মচরীকে লাঞ্ছিত ঘটনায় ইউপি সদস্য কে আটক করে সদরপুর থানায় নিয়ে আসা হয়।
মারধর ও লাঞ্ছিত ঘটনায় সদরপুর থানায় অভিযোগের ভিত্তিতে ওই ইউপি সদস্যর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে আহত ইউপি সচিব মোঃ সরোয়ার হোসেন জানান। তিনি আরও জানান, অন্যায় ও জোরপূর্বক ভাবে তাকে মারধর ও লাঞ্ছিত করা হয়েছে। এ ঘটনাকে ধামাচাপা দিতে ইউপি সচিবের উপর জোরঘাটানোসহ মামলা না করার জন্যে চাপ প্রয়োগ করছেন ইউপি সদস্যর লোকজন বলেও জানান।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল বলেন, আইনানুগ ব্যবস্থা গ্রহন করছি এবং আমার নিকট লিখিত অভিযোগ দিয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্যউর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন সরদার বলেন, আমি টিসিবি পন্য দেওয়া শুরু করে সদরপুর মিটিং এ আসি। পরবর্তীতে শুনেছি মেম্বার ও সচিবের মধ্যে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে সদরপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত গোলদার বলেন, ইউপি সদস্যকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
এ ব্যাপারে ইউপি সদস্যর স্ত্রী নাসরিন সুলতানা জানান, বিষয়টি আইনগতভাবে মোকাবেলা করা হচ্ছে।

ছবিঃ সদরপুর হাসপাতালে আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন ইউপি সচিব মোঃ সরোয়ার হোসেন।



সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   311   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ