www.sadarpurkhobor.com

২৫ জুলাই ২০২৪, বৃহস্পতিবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সদরপুরে জাকের পাটি থেকে আ’লীগে যোগদান


 নিজস্ব প্রতিবেদক.    ১২ ফেব্রুয়ারি ২০২৩, রবিবার, ৮:৫৩    রাজনীতি


ছবিঃ সদরপুর উপজেলার জাকের পার্টির সাধারণ সম্পাদক ও সদরপুর সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ ইয়াকুব আলী মোল্যা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহর হাতে ফুলের নৌকা দিয়ে সদরপুর উপজেলা আওয়ামীলীগে যোগদান করেন।

আজ  রোববার সদরপুর ইউনিয়নের পূর্বশ্যাম গ্রামে তার বাড়িতে বিকেল সাড়ে ৩টায় এক যোগদান সভা আহব্বান করে সদরপুর উপজেলা আওয়ামীলীগ। উপজেলা আ’লীগের আহব্বায়ক ফকির আঃ ছত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ। তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি আরও বলেন, সদরপুর উপজেলার গরিব দুঃখী মানুষ ও আ’লীগের নেতাকর্মীসহ সকলেই নির্যাতিত। নিক্সন চৌধুরীর ১০বছরের রাজত্বে কোনো মানুষই শান্তিতে নেই। বালির ব্যবসা করে বিভিন্ন মানুষের ভিটেবাড়ি কেটে নিয়ে যাচ্ছে। তিনি বর্তমানে আ’লীগের মনোয়নপ্রাপ্ত  রাষ্ট্রপতি মোহাম্মাদ সাহাবুদ্দিন কে সদরপুর বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে ফুলের নৌকা কাজী জাফর উল্লাহ’র হাতে দিয়ে ইয়াকুব আলী মোল্যা যোগদান করেন। এ সময় তার সাথে আরও যোগদান করেন সদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসেন আবু ও সাবেক ইউপি সদস্য মোঃ হাসান আলী মোল্যা।
যোগদান সভা উপলক্ষ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শত শত নৌকা সমর্থকারীরা মিছিল নিয়ে সভায় যোগ দেয়। অনুষ্ঠানে এ সময় বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক আনিসুর রহমান খান, সদরপুর উপজেলা আ’লীগের যুগ্ন আহব্বায়ক গাজী আব্দুল করিম ও আবু আলম রেজা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা আ’লীগের সহসভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন, ফরিদপুর জেলা আ’লীগের শ্রমবিষয়ক সম্পাদক মোঃ ফাইজুর রহমান,এ্যাডভোকেট ফকির আঃ সামাদসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদকরা বক্তব্য রাখেন।


সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   1149   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ