www.sadarpurkhobor.com

৩০ জুন ২০২২, বৃহস্পতিবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সদরপুরে চেয়ারম্যান পুত্র শিশু রাফসানের হত্যার বিচার দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন


 মোঃ সাব্বির হাসান    ৬ জুন ২০২২, সোমবার, ৬:০৮    জাতীয়


সদরপুরে চেয়ারম্যান পুত্র শিশু রাফসানের হত্যার বিচার দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন


মোঃ সাব্বির হাসান
ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিত বিজয়ী ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বয়াতির শিশুপুত্র আল রাফসান(৮)এর নির্মম হত্যাকান্ডের আসামীদের দ্রুত আটক ও হত্যার বিচার দাবীতে সদরপুর থানা সড়কে ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার সকাল ১১টায় চেয়ারম্যানের নেতৃত্বে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ কর্মসূচীতে এলাকার হাজার হাজার নারী পুরুষ অংশগ্রহন করে। কর্মসুচীতে শিশু রাফসান হত্যাকারী এজাহারভুক্ত আসামীদের আগামী এক সপ্তাহের মধ্যে আটক করে আইনের আওতায় এনে বিচার দাবী করে বক্তব্য রাখেন, সদরপুর উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক ফকির আঃ ছত্তার, আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক আবু আলম রেজা,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রচার প্রকাশনা সম্পাদক ফরিদপুর জেলা আওয়ামীলীগ আনিসুর রহমান খান,এ্যাডভোকেট শায়েদীদ গামাল লিপু, রফিকুল ইসলাম গুঞ্জর মৃধা,ছাত্রলীগ সভাপতি মতিউর রহমান মিমসহ এলাকার নেতৃবৃন্দ। বক্তরা বলেন, আগামী সাতদিনের মধ্যে মামলার এজাভুক্ত আসামীদের গ্রেফতার করতে হবে। তানাহলে আগামীতে আরো বড় ধরনের কর্মসূচী দেওয়া হবে। চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, আমাকে টার্গেট করে ব্যর্থহয়ে আমার শিশুপুত্র কে নির্মমভাবে হত্যা করে। এছাড়াও আমার স্ত্রীকে হত্যার জন্য চেষ্ঠা চালিয়ে গুরুতর আহত করে। আমার শিশু পুত্রের কি দোষ ছিলো। আসামীরা প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছে। আমি এ হত্যাকান্ডের সঠিক বিচার চাই।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার ও সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদারের নিকট স্বারকলিপি দেওয়া হয় নিহত আল রাফসান এর পরিবারের পক্ষ থেকে।
এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার বলেন,মামলাটির এজাহার আমি বিলম্বে পেয়েছি। বর্তমানে মামলাটি তদন্তধীন রয়েছে। আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য,গত ১৮ই মে ঢেউখালী ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বয়াতির সদরপুর উপজেলা শহরের বাড়িতে প্রবেশ করে শিশুপুত্র আল রাফসান (৮) এর নির্মমভাবে কুপিয়ে হত্যা করে এরশাদ মোল্যা। ওই সময় চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান রতœাকে গুরুতরভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। নিহত রাফসানের মা দিলজাহান রতœা কে বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে।
ওই সন্ধ্যায় সদরপুর উপজেলার আটরশি টেলিফোন টাওয়ারে উঠে ঘাতক এরশাদ মোল্যা লাফ দিয়ে আতœহত্যা করে।
এ ঘটনায় সদরপুর থানায় নিহত রাফসানের বাবা চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতী বাদী হয়ে গত ৩১মে রাতে ৯জন কে আসামী করে ও আরও অজ্ঞাত নামা করে একটি মামলা দায়ের করে। ওই মামলায় মামলার আসামিরা হলেন মোস্তফা মৃধা(৫০), নাজমুল ইসলাম বাবু মোল্যা(৪২),এরশাদ মোল্যাা(৩৮)(টাওয়ার থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যাকারী),ইমরান মোল্যা(৩০),রাকিব মোল্যা (২৪),রুহুল আমিন মোল্যা(৫৩),আলমগীর(৪০),রবিউল মোল্যা(২৫)সামেলা বেগম (৫৮)। ঘাতক এরশাদ মোল্যা ঢেউখালী ইউনিয়নের মৃত সানু মোল্যার পুত্র এরশাদ মোল্যা।
নিহত রাফসানের বাবা মিজানুর রহমান বয়াতি ২০২২সালের ৫ই জানুয়ারী ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়। এছাড়াও তিনি ঢেউখালী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বরত রয়েছে।



সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   310   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ