www.sadarpurkhobor.com

৩০ জুন ২০২২, বৃহস্পতিবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সদরপুরে চেয়ারম্যান পুত্র শিশু রাফসানের জানাযায় পিতার আহাজারি


 মোঃ সাব্বির হাসান    ১৯ মে ২০২২, বৃহস্পতিবার, ৭:৪৮    জাতীয়


সদরপুরে মিজান চেয়ারম্যানের শিশু পুত্র রাফসানের জানাযায় পিতার আহাজারি


মোঃ সাব্বির হাসান.
ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বয়াতির শিশুপুত্র আল রাফসান(১০)কে নির্মমভাবে কুপিয়ে হত্যা ও স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে ঘাতক এরশাদ মোল্যা। বুধবার বিকেল সাড়ে ৩টায় চেয়ারম্যানের সদরপুর উপজেলার পোষ্ট অফিস এলাকার বাসায় এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার বিকেল ৪টায় সদরপুরে স্টেডিয়াম মাঠে শিশু রাফসানের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের ঢেউখালী ইউনিয়নের চর ডুবাইল গ্রামে এলাকাবাসীদের নিয়ে দ্বিতীয় জানাযা নামাজ শেষে রাফসান কে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রাফসান কে হারিয়ে পরিবার,পরিজন ও এলাকাবাসীর মধ্যে আহাজারি চলছে। পুরো এলাকায় বইছে শোকের মাতম।
জানাযা নামাজে অংশগ্রহন করে ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাছেলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ হাজার হাজার মানুষ।
উল্লেখ্য, বুধবার বিকেল সাড়ে ৩টায় চেয়ারম্যানের সদরপুর উপজেলার পোষ্ট অফিস এলাকার বাসায় এ ঘটনা ঘটে। ন্যাক্করজনক এ ঘটনার জেরে ঘাতক এরশাদ মোল্যার বাড়িঘরে আগুন দেয় এলাকাবাসী।
বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘাতক এরশাদ মোল্যা আটরশি টেলিফোন টাওয়ারে উঠে উপর থেকে লাফ দিয়ে আতœহত্যা করে। নিহত এরশাদের লাশ সদরপুর থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অপরদিকে এরশাদের ছোট ভাই ইমরান মোল্যা পালিয়ে যাওয়ার সময় ভাংগা উপজেলার আব্দুল্লাবাদ বাজার মোড় থেকে জনতার হাতে ধরা পড়ে গনপিটুনীর শিকার হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ভাংগা থানায় নিয়ে যায়। গুরুতর আহত থাকায় রতœা বেগম বে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে।
ঘাতক এরশাদ মোল্যা ঢেউখালী ইউনিয়নের মৃত সানু মোল্যার পুত্র এরশাদ মোল্যা। তার বিবাহিত জীবনে দুটি সন্তান রয়েছে। বাড়ির অন্য সদস্যরা পলাতক রয়েছে।
 যে কারনে এ হত্যা হতে পারে প্রাথমিকভাবে ভাবে জানা গেছে, গত সোমবার সকালে সদরপুরে ঘাতক এরশাদ মোল্যার পারিবারিক দ্বন্ধের আপোষ মিমাংসার জন্য শালিশ বৈঠক হয়। ওই শালিশে ইউপি চেয়ারম্যান মিজান বয়াতি উপস্থিত ছিলেন। শালিশে এরশাদ মোল্যা স্ত্রীকে ছেড়ে দিতে স্বীকৃতি জানায়। স্ত্রী পরিবারের লোকজন আপত্তি থাকায় শালিশে বউ রাখার পরামর্শ দেওয়া। এ নিয়ে চেয়ারম্যানের সাথে দ্বন্ধ সৃষ্টি হয়। ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ঢেউখালী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। এবছর ৫ই জানুয়ারী ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়।





সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   137   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ