www.sadarpurkhobor.com

২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

সদরপুরে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন


 মোঃ সাব্বির হাসান    ৪ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৪:০৭    জাতীয়


মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল।

মোঃ সাব্বির হাসান
ফরিদপুরের সদরপুর উপজেলায় মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানি প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় সদরপুর থানা প্রধান সড়কে শত শত লোকের অংশগ্রহনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধনের করে ভুক্তভোগী পরিবার ও এলকাবাসী। এতে ব্যানার, ফেস্টুন নিয়ে সদরপুর উপজেলার কয়েক’শ নারী পুরুষসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানা যায়, সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজারচর ওয়াজ হাওলাদার কান্দি গ্রামের হেলেনা পারভীনের কন্যা মারিয়া আক্তার মীমের সাথে সদরপুর ইউনিয়নের নয়রশি গ্রামের মোঃ ইউনুছ আলী মিয়ার পুত্র মেহেদী হাসান রনির সাথে প্রেমের সম্পর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মাঝে পাল্টাপাল্টি মামলা হয়।
রনির বাবা মোঃ ইউনুছ আলী দাবী বলেন, তার পুত্র রনি কে বিয়ের জন্য চাপ দেয় হেলেনা ও তার মেয়ে। বিয়েতে অসম্মত হলে রনির বিরুদ্ধে সদরপুর থানায় গত ১৩ই এপ্রিল একটি ধর্ষণ মামলা দায়ের করে হেলেনা পারভীন। এ ঘটনায় রনি কে আটক করে ফরিদপুর জেল হাজতে পাঠানো হয়।
মামলা দায়েরের পর বিষয়টি নিয়ে মিমাংসার চেষ্ঠা করা হলে হেলেনা পারভীন পাঁচলক্ষ টাকা দাবী করে। টাকা না দিলে অপহরন মামলা দিয়ে তার পরিবার কে ফাঁসানো হবে বলে অভিযোগ করে রনির বাবা মোঃ ইউনুছ আলী।
গত ১৯ আগষ্ট মীম কে অপহরন করা হয়েছে দাবী করে হেলেনা পারভীন সদরপুর থানায় ২০আগষ্ট একটি সাধারণ ডায়রী করে রনি ও তার সহযোগী মোঃ রানা আহম্মেদের বিরুদ্ধে। এ ঘটনায় সদরপুর থানা পুলিশ পরদিন মীম কে তার বন্ধু সুজনের বোনের বাড়ি মানিকদাহ ইউনিয়নের তুলসীঘাটা গ্রাম থেকে উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে মীম জানায় তার মায়ের কথা মতো সেখানে আতœগোপনে ছিলো সদরপুর থানার অফিসার্স ইনচার্জ সুব্রত গোলদার জানান।  
হেলেনা পারভীনের বিরুদ্ধে ২০আগষ্ট রনির বাবা মোঃ ইউনুছ আলী মিয়া বাদী হয়ে সদরপুর থানায় ৫লক্ষ টাকার চাঁদাবাজীর মামলা দেয়। চাঁদাবাজী মামলায় হেলেনা পারভীন কে পুলিশ আটক করে ফরিদপুর কারাগারে পাঠায়। বর্তমানে হেলেনা পারভীন ও রনি আদালত থেকে জামিনে মুক্ত রয়েছে।
ফরিদপুর কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে হেলেনা পারভীন ফরিদপুর বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালতে ১সেপ্টেম্বর নারী শিশু নির্যাতন দমন আইনে অপহরন মামলা দায়ের করে মেহেদী হাসান ও সহযোগি মোঃ রানা আহম্মেদ এর বিরুদ্ধে।
মানববন্ধনে হেলেনার বিচার দাবী করে বক্তব্য রাখেন, আবু বকর সিদ্দিক,আসমা আক্তার, মোঃ রকি খান, মিজানুর রহমান, মোঃ মাসুদুর রহমান।
এসময় বক্তারা বলেন, হেলেনা পারভীন এলাকার বিভিন্ন মানুষের নামে মিথ্যা মামলা ও হয়রানি করছে। তাদের হয়রানির শিকার হয়েছে এলাকার অনেকেই। তাই দ্রুত এর সুষ্ঠু তদন্ত করে নিরীহ মানুষের মামলা থেকে অব্যাহতি দেওয়ার আহ্বান জানান বক্তারা।
হেলেনা পারভীন জানান, আমি নির্দোষ, আমার মেয়েকে অপহরন করা হয়েছিলো। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।




সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   575   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে চাউল বিক্রির অনিয়মে ডিলারের জেল
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ