www.sadarpurkhobor.com

২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

যুবলীগের কমিটি হবে মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সন্তানদের অগ্রাধিকার দিয়ে -এমপি নিক্সন চৌধুরী


 মোঃ সাব্বির হাসান.    ১১ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৮:২২    রাজনীতি



মোঃ সাব্বির হাসান
ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন মাঠে মুজিবশতবর্ষ উপলক্ষে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চার’টায় মুজিববর্ষ সফল হোক শিরোনাম করে এ জনসভা হয়।
কৃষ্ণপুর মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি আক্তারুজ্জামান তিতাসের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ফরিদপুর-৪ আসনের এমপি ও বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।
তিনি বলেন, কোনো এমপি মন্ত্রীর সুপারিশে যুবলীগের কমিটি করা হবে না। কমিটি করা হবে মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ পরিবারের সন্তানদের প্রাধান্য দিয়ে। তিনি আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে তার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি আরও বলেন গরীব দুঃখী মেহনতি মানুষের পাশে দাঁড়ান। অবহেলিত প্রত্যান্ত অঞ্চলখ্যাত কৃষ্ণপুর ইউনিয়নের উন্নয়নে তিনি সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন, কৃষি গবেষক ও রাজনৈতিক প্রতিনিধি জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র শাহ্দাব আকবর চৌধুরী লাবু। তিনি বলেন, কৃষ্ণপুর ইউনিয়ের রাস্তাঘাটসহ অন্যান্য দিকে উন্নয়ন করা হবে। একটি রাস্তাও কাঁচা থাকবে না। কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় কে সরকারি করণে তিনি কাজ করবেন বলেও জানান। তিনি আরও বলেন, কৃষ্ণপুর ইউনিয়ন একটি আওয়ামীলীগের দুর্গ। এখানে সঠিক আওয়ামীলীগের লোকজন দ্বারা পরিচালিত হবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সামচুল হক ভোলা মাষ্টার, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন। এছাড়াও সদরপুর,ভাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ অন্যান্য নেতৃবৃন্দ।  
উল্লেখ্য, কৃষ্ণপুর ইউনিয়নটি উপজেলা ও ইউপি নির্বাচনে ফরিদপুর-৪ আসনে নির্বাচন কার্যক্রম হয়। জাতীয় নির্বাচনে ফরিদপুর-২ সংসদীয় আসনের নগরকান্দা,সালথার সীমানা অঞ্চল হিসাবে কৃষ্ণপুর অন্তভুক্ত হয়।



সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   118   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ
কারাগারে গেলেন সদরপুরে ভিজিএফ চাউল গোপন করার দায়ে মেম্বার আয়নাল