www.sadarpurkhobor.com

২৭ জানুয়ারি ২০২১, বুধবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

চরনাছিরপুর ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করতে চাই -চেয়ারম্যান প্রার্থী -মোহাম্মদ চাঁন মিয়া খালাসী খালাসী


 সদরপুর(ফরিদপুর)প্রতিনিধিঃ    ৮ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১০:৫৫    রাজনীতি



ফরিদপুর জেলার সদরপুর উপজেলার পদ্মা ও আড়িয়াল খাঁ নদ ভাঙন কবলিত ৪নং চরনাছিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার নতুন মুখ হিসাবে মাঠে নেমেছেন মোহাম্মদ চাঁন মিয়া খালাসী।
জনগনের ইচ্ছা ও একটি আদর্শ ইউনিয়ন প্রতিষ্ঠার লক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি মাঠে এসেছেন। তিনি চরনাছিরপুর ইউনিয়নের খালাসী কান্দি গ্রামের বাসিন্দা। পেশা হিসাবে ব্যবসাকে নিলেও এখন স্থানীয় রাজনীতি পেশা কে সঙ্গী করে এলাকার অসহায় ও দারিদ্রপীড়িত মানুষের বন্ধু হয়ে কাজ করবেন এ ব্যক্তিত্ব। এমনকি একজন সমাজসেবক হিসেবেও বেশ পরিচিত। জনগণের পাশে থেকে কাজ করার প্রত্যয়ে আগামীতে পদ্মা-আড়িয়াল খাঁ নদী ভাঙন কবলিত জনগোষ্ঠীর  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। প্রত্যান্ত চরাঞ্চল এর গরীব দুৎখী মেহনতি মানুষের জনসেবা করার জন্যই চেয়ারম্যান নির্বাচন করবেন। ইউপি নির্বাচনী বিষয় নিয়ে তিনি এক সাক্ষাৎকারে এসব কথা বলেন।
জানা গেছে, এলাকায় রয়েছে ব্যাপক পরিচিত মোহাম্মদ চাঁন মিয়া খালাসীর। তিনি একজন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেও পরিচিত। শুধু তাই নয়, অসহায় দরিদ্রের বন্ধু বলেও সবার মাঝে পরিচিত। যে কোন সামাজিক কাজে ছুটে আসেন তিনি৷ প্রতিটি সময়ে মাদকের বিরুদ্ধে স্বোচ্ছার হয়ে কাজ করে যাচ্ছেন। এছাড়াও ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিপক্ষে এলাকায় কথা বলছেন।
প্রতিনিয়ত তার আগমনে ও গোপনে এলাকার মানুষের পাশে থাকার কারনে ধীরেধীরে সমাজে তার জনপ্রিয়তা৷ তার সমর্থকদের মুখে এখন একটাই কথা তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে পাল্টে যাবে এই চরনাছিরপুর ইউনিয়নের চিত্র। এছাড়াও হবে মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন। আরও থাকবে না রাস্তাঘাটের কারনে ভোগান্তি। এমনকি ইউনিয়ন পরিষদ থেকে সর্বক্ষণিক নাগরিকত্ব সেবা পাবে জনগণ।
চরনাছিরপুরবাসী জানিয়েছেন, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর। কোন অনিয়ম দুর্নীতিকে প্রশ্রয় দেন না তিনি। এমনকি মাদকের বিরুদ্ধে সবসময় কঠোর৷ তরুণ ও যুবসমাজ যেন মাদকের ভয়াবহ ছোঁবলে না পড়ে সেজন্য চরনাছিরপুর বিভিন্ন এলাকায় যুব ও তরুণদের নিয়ে মতবিনিময় করে থাকেন৷
সবমিলিয়ে মোহাম্মদ চাঁন মিয়া খালাসী কে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান স্থানীয়রা। তবে এখন সময়ের অপেক্ষায় রয়েছে চরনাছিরপুরবাসী। এমনকি দলীয় মনোনয়ন পেতে আওয়ামীলীগের বিভিন্ন মহলে তিনি মনোনয়নের জন্য কাজ করে যাচ্ছেন।  নির্বাচনের ভোটের মধ্য দিয়ে তার বিজয় নিশ্চিত হবে বলেও জানান এলাকাবাসী।
অন্যদিকে অসহায় দরিদ্ররা অর্থের অভাবে চিকিৎসা নিতে না পারায় তিনি তাদের পাশে থেকে চিকিৎসার দায়িত্ব নিয়ে থাকেন৷ এমনকি মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কারও দিয়ে থাকেন তিনি৷

চরনাছিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী চান মিয়া খালাসী আরও বলেন, জনগণ চাচ্ছে বলেই আমি নির্বাচন করতে ইচ্ছে প্রকাশ করেছি। কারন জনগণের ভোট ছাড়া আমি নির্বাচনে বিজয়ী হতে পারবো না৷ তাই জনগণের সিদ্ধান্তই আমার চূড়ান্ত সিদ্ধান্ত।
তিনি আরও বলেন, আমরা মানুষ জাতি হিসেবে অন্যদের পাশে থেকে তাদের সেবা করাটা আমাদের দায়িত্ব।আমি ইউপি নির্বাচন করবো শুধু জনগণের জন্য। বিগতদিন থেকেই স্বপ্ন ছিল জনপ্রতিনিধি হয়ে জনগণের পাশে থাকবো৷ তাই সকলের চাওয়ায় আমি নির্বাচন করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন।


সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   352   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ
কারাগারে গেলেন সদরপুরে ভিজিএফ চাউল গোপন করার দায়ে মেম্বার আয়নাল