www.sadarpurkhobor.com

২৮ অক্টোবর ২০২০, বুধবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক


 মো.সাব্বির হাসান.    ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ২:৫৪    জাতীয়



ফরিদপুরে র‌্যাবের হাতে বিকাশের মাধ্যমে প্রতারনা চক্রের মূল হোতা সহ ৪ সদস্য আটক হয়েছে। আটককৃতরা হলো, মোঃ জাকির হোসেন (৩০), মোঃ কামাল হাওলাদার (২৬),মেহেদী হাসান ফয়সাল(৩০)। এরা সবাই ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পশ্চিম পাতরাইল গ্রামের অধিবাসী। বাকি আরেকজন মাদারীপুর জেলার শিবচর উপজেলার চর দত্তপাড়া গ্রামের  মোঃ টুলু চৌধুরী (৩২)।
প্রেসসুত্রে জানান, র‌্যাব সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১২ই জানুয়ারি ভোর রাতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিকাশের মাধ্যমে প্রতারনা চক্রের মূল হোতাসহ ৪জন সক্রিয় সদস্যকে আটক করে। আটককালে তাদের নিকট হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত বিপুল পরিমান মোবাইল ফোন, সিমকার্ড, ট্যাব ও পাওয়ার ব্যাংক জব্দ করা হয়। আটককৃত ৪জন সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। অভিযান পরিচালনা করেন ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
ফরিদপুরের কোতয়ালীর জনৈক মোঃ আশরাফুল ইসলাম এর ব্যক্তিগত বিকাশ একাউন্ট হতে সর্বমোট ১,১১,৯৯৭/-(এক লক্ষ এগারো হাজার নয়শত সাতানব্বই) টাকা গত ১৬-০৯-১৮ইং তারিখে প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয় একটি বিকাশ প্রতারক চক্র। তদ্প্রেক্ষিতে উক্ত ভিকটিম ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি জিডি করেন এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতা কামনা করে অভিযোগ প্রদান করেন (কোতয়ালী থানার জিডি নং-১২৭৩, তাং-১৬-০৯-১৮ইং)। এতদ্প্রেক্ষিতে র‌্যাব ফরিদপুর উক্ত ঘটনার সত্যতা যাছাই এবং তদন্ত কার্যক্রম পরিচালনা করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ১২ জানুয়ারি ২০১৯ তারিখ ভোর রাতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে, মিয়াপাড়া এলাকা হতে তাদেরকে আটক করে। আটককৃতদের ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্থান্তর করা হয়। এ ব্যাপারে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহ¦ত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার ও বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।


সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   5963   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ
কারাগারে গেলেন সদরপুরে ভিজিএফ চাউল গোপন করার দায়ে মেম্বার আয়নাল