www.sadarpurkhobor.com

২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার | বাংলা কনভার্টার

শিরোনাম:

কারাগারে গেলেন সদরপুরে ভিজিএফ চাউল গোপন করার দায়ে মেম্বার আয়নাল


 নিজস্ব প্রতিবেদক    ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ৮:১৯    জাতীয়


সদরপুরের আকোটেরচর ইউনিয়নে ভিজিএফ গোপনকৃত চাউল আটক


ফরিদপুরের সদরপুরে এক ইউপি সদস্য ভিজিএফ এর ৩০বস্তা চাউল নিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের হাতে আটক হয়েছেন। আটককৃত ইউপি সদস্যর নাম আয়নাল বেপারী। সে সদরপুর উপজেলার ২নং আকোটেরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য। ভিজিএফ এর আওতায় ওই ইউনিয়নে আজ বৃহস্পতিবার ১২১২জন হতদরিদ্রদের মাঝে চাউল বিতরণ করা হচ্ছিল।  
আজ বেলা দুপুর ২টার দিকে ইউপি ভবন থেকে সরকারি ভিজিএফ চাউল আয়নাল বেপারী ও তার চক্রের লোকজন গোপনে অটোযোগে চাউল সরিয়ে নেন। চাউল সরানোর বিষয় জানতে পারেন ওই ইউনিয়নে ট্যাগ অফিসার হিসাবে দায়িত্বে থাকা কর্মকর্তা মোঃ মোফাজ্জেল হোসেন। পরে তিনি সদরপুর সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিট্রেট মোঃ জোবায়ের রহমান রাশেদ কে জানালে তিনি সদরপুরে অতিরিক্ত দায়িত্বে থাকা ইউএনও কামরুন নাহার কে অবগত করেন। পরে ইউএনও’র নির্দেশে সদরপুর থানা পুলিশসহ এসিল্যান্ড ঘটনাস্থলে যায়। ওই সময় ঘটনাস্থল থেকে ৫০কেজি ওজনের ২১বস্তা চাউল ইউপি সদস্যের ভাড়াকৃত দোকান থেকে ও মেম্বারের ভাড়াকৃত ইজি বাইক(অটো)এর মধ্যে থেকে আরও ৯বস্তা মোট ৩০বস্তা চাউল আটক করে জব্দ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। ওই সময় হাতেনাতে ইউপি সদস্যকে সরকারি চাউলসহ গোপন করার  দায়ে ঘটনাস্থল থেকে আটক করা হয়। পরে তাকে ইউএনও কার্যালয়ে নিয়ে আসা হয়। ইউএনও কামরুন নাহার সরকারি চাউল আতœসাৎ করার দায়ে ইউপি সদস্য আয়নাল বেপারীর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দেন ভিজিএফ বিতরণের দায়িত্বরত ট্যাগ অফিসার মোঃ মোফাজ্জেল হোসেন কে।

 

 

 

এ ব্যাপারে সদরপুর সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ট্যাগ অফিসার মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, আমি দুপুরে জোহরের নামাজের জন্যে নামাজ পড়তে যাই। এসে দেখি ইউপি ভবন থেকে অটোযোগে ইউপি সদস্য সরকারি চাউল সরিয়ে নেওয়া দেখে আমি প্রশাসন কে অবগত করি। ইউপি সদস্যদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মনিরুল হক মুরাদ জানান, আমি ওই সময় ভবনে ছিলাম না। এসে ট্যাগ অফিসারের নিকট জানতে পারি চাউল সরানোর বিষয়। বর্তমানে ওই মেম্বার সদরপুর থানা হেফাজতে রয়েছেন বলে জানান তিনি।





সংবাদটি এ পর্যন্ত পড়েছেন   3474   জন পাঠক

 আরও খবর


















সর্বাধিক পঠিত

শুদ্ধাচারে ফরিদপুরের সেরা ইউএনও হলেন সদরপুরের পূরবী গোলদার
ফরিদপুরে র‌্যাবের হাতে মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার,মেহেদী হাসান ফয়সাল, মোঃ টুলু চৌধুরী আটক
সদরপুরে সেফটি ট্যাংকিতে প্রান গেল স্বামী স্ত্রীর
সদরপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১৩জেলে কে ১বছর করে কারাদন্ড, নদী থেকে ৮কিশোর আটক
একজন নিক্সন প্রেমি রিপনের রক্তের দাগ...........
সদরপুরে ক্লাশ চলাকাশে মৃত্যুর কোলে ঢলে পড়লো নবম শ্রেণির ছাত্রী
সদরপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
সদরপুরে ট্রাকের চাকায় নিহত হলো স্কুল ছাত্র সজীব
সদরপুরে মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য আটক-স্থানীয় সংঘবদ্ধদের নাম প্রকাশ
কারাগারে গেলেন সদরপুরে ভিজিএফ চাউল গোপন করার দায়ে মেম্বার আয়নাল